মে ২৭, ২০১৭
Home » জাতীয় » রাজনগরে তথ্যসেবা কেন্দ্রে হামলা প্রতিবাদে মানববন্ধন

রাজনগরে তথ্যসেবা কেন্দ্রে হামলা প্রতিবাদে মানববন্ধন

এইবেলা, রাজনগর . ২৭ মে :: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে হামলার প্রতিবাদে মানববন্ধ করা হয়েছে। শনিবার ২৭ মে বিকালে উপজেলার মনসুরনগর ইউনিয়ন পরিষদের সামনে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের মহলাল বাজারে এলাকাবাসী ও ইউপি সদস্যদের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা জাসদের সভাপতি হুমায়ূন কবির, ইউপি সদস্য এম মামুনুর রশিদ, সৈয়দ আনখার আলী, মাহবুবুর রহমান, কর্তিক দেব, জাহাঙ্গির হোসেন, সমজুল খান, রেশমা বেগম, হাজেরা বেগম, সুফিয়া বেগম স্থানীয় আব্দুল আজিজ, নাইয়র আলী, ফজল মিয়া প্রমুখ। এসময় বক্তারা বলেন, ইউনিয়নন পরিষদ সবার। পরিষদে হামলা ভাংচুর করে রাষ্ট্রের সম্পদের ক্ষতি করা হয়েছে। দুই দিন পেরিয়ে গেলেও আইনশৃঙ্খলা বাহিনী এখনো কোন কার্যকর পদক্ষেপ গ্রহন করেনি। দ্রুত হামলাকারীদেও বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের প্রতি আহ্বান জানান বক্তারা।

উল্লেখ্য গত বৃহস্পতিবার ২৫ মে রাতে ইউনিয়নের পরচক্র গ্রামের জালাল আহমদের নেতৃত্বে মিছিল নিয়ে মনসুরনগর ইউয়িনের কয়েকজন ব্যক্তি প্রবেশ করে। এসময় তারা বিভিন্ন স্লোগান দেয়। ইউনিয়নের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা অমৃত দেব তাদের বাঁধা দিলে তাকে মারধর করা হয়। পরে উত্তেজিত লোকজন তথ্য সেবাকেন্দ্রে প্রবেশ করে ভাঙচুর করে।#