- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

আত্রাইয়ে আটককৃত সেই ভন্ড কবিরাজ শ্রীঘরে

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ). ২৭ মে : : নওগাঁর আত্রাইয়ে আটককৃত সেই ভন্ড কবিরাজ এখন শ্রী ঘরে। ধর্ষণের শিকার গৃহবধূ থানায় মামলা দায়ের করলে  শনিবার ২৭ মে  পুলিশ ভন্ড কবিরাজকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করে এবং গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পবনডাঙ্গা গ্রামের আহম্মদ আলীকে (৫০) কবিরাজি মতে চিকিৎসার নাম করে পার্শবর্তী জয়সাড়া গ্রামের শাহাদ আলী (৫০) ওরফে শাধু প্রলোভন দিয়ে গভীর রাতে তথাকথিত সাত ঘাটের পানি সংগ্রহ করার জন্য আহম্মদের স্ত্রী নাজমা খাতুনকে (৪০) সাথে নিয়ে যায়। এ সময় পথিমধ্যে ওই কবিরাজ জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করে। গৃহবধূ লোকলজ্জায় কথাটি কাউকে বলতে না পারলেও গত বৃহস্পতিবার রাতে ওই কবিরাজ আহম্মদরে বাড়িতে গিয়ে আসন বসিয়ে আবারও গভীর রাতে গৃহবধূকে নিয়ে একটি জঙ্গলে তবারক দিতে যাওয়ার প্রস্তাব দেয়। এ সময় ওই গৃহ বধূ ভন্ড কবিরাজের সাথে যাওয়াতে অসম্মতি জানায় এবং আগের রাতের ঘটনাটি প্রকাশ করে দেয়। বিষয়টি জানতে পেরে লোকজন ভন্ড কবিরাজকে আটক থানা পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে গত শুক্রবার ধর্ষণের শিকার গৃহবধূ নাজমা খাতুন বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ গতকাল শনিবার আটককৃত ভন্ড কবিরাজকে নওগাঁ জেল হাজতে এবং ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *