কমলগঞ্জে মাস্ক সপ্তাহের উদ্বোধন কমলগঞ্জে মাস্ক সপ্তাহের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কমলগঞ্জে মাস্ক সপ্তাহের উদ্বোধন

  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

“মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজর জেলা পুলিশের আয়োজনে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কমলগঞ্জ উপজেলায় মাস্ক সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় ভানুগাছ চৌমুহনী চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক সপ্তাহের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। মাস্ক সপ্তাহ উপলক্ষে র‌্যালী, মাস্ক ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো: সিদ্দেক আলী প্রমুখ।

অনুষ্ঠান শেষে যারা মাস্ক পরিধান ছাড়া রাস্তাঘাটে বের হয়েছেন তাদেরকে বিনামূল্যে মাস্ক পরিয়ে দেয়া হয় আর যাদের মাস্ক পরিধান ছিল যাদের তাদের গোলাপ ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় কমলগঞ্জ থানার কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলাপকালে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশ কর্তৃক সপ্তাহব্যাপী ব্যাপক প্রচার অভিযান চালু থাকবে। আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান । #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews