আগস্ট ১৮, ২০১৫
Home » সিলেট » গোলাপগঞ্জে ফুলসাইন্দ গ্রামে জয়যাত্রা ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

গোলাপগঞ্জে ফুলসাইন্দ গ্রামে জয়যাত্রা ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

এইবেলা, গোলাপগঞ্জ ১৮ আগস্ট :-

জয়যাত্রা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর বলেছেন, জনগণের চিকিৎসা সেবা এখনো হয়নি নিশ্চিত। এখনো দেশের সিংহভাগ মানুষ চিকিৎসার অভাবে ঝড়ে পড়ছে মৃত্যুর কোলে। তাই সকলের চিকিৎসা সেবা নিশ্চিত ও সুন্দর সুস্থ্য জীবন যাপন করতে সরকারের পাশাপাশি বৃত্তবানদের এগিয়ে আসা উচিত। প্রত্যেকটা উপজেলা ইউনিয়নে মেডিকেল ক্যাম্প করে জনগণকে চিকিৎসা দেয়ার আহ্বান জানান।

তিনি আরো বলেন, সৃষ্টির সেবা করলে স্রষ্টাকে পাওয়া যায়। আমি মানব সেবার ব্রত নিয়ে সমস্ত বাংলাদেশ ঘুরছি এবং এ রকম সেবামূলক কাজ করছি।

তিনি ১৮ আগস্ট জয়যাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ দারুল ক্বেরাত দাখিল মাদ্রাসায় গরীব দুস্থ রোগীদের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ পূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাদ্রাসা সুপারিন্টডেন্ট মাওলানা আব্দুল গফুরের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক আব্দুল্লাহ আল মামুন ও আফতাব আলীর যৌথ পরিচালনায় এবং মাদ্রাসার ছাত্র ফাহাদ আহমদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জয়যাত্রা ফাউন্ডেশনের উপদেষ্ঠা অধ্যাপক হোসনে আরা ইদ্রিস, রোটারিয়ান শায়লা রহমান, বিশিষ্ট সাংবাদিক ও লেখক আরিফুজ্জামান মামুন, বক্তব্য রাখেন, মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য ও সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন, শেখ খালেদুর রহমান, মেডিকেল ক্যাম্পের প্রধান সমন্বয়ক সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও রোটারিয়ান লিটন আহমদ।

অনুষ্ঠানের স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন ডাঃ বাশির উদ্দিন, ডাঃ বালা মিয়া, দিলাল আহমদ, আশিক উদ্দিন, মাছুম আহমদ, কাশেম আহমদ, রাসেল, মজুমদারী বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবি মজুমদার রনি, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক আলী আহসান হাবীব, সমাজকর্মী জাবেদুর রহমান জাবেদ, জিলান আহমেদ, রুবেল আহমেদ, টিপু, শামুল, এমদাদ আহমেদ, জাকির হোসেন সহ প্রায় ৪০জন।

জয়যাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে প্রায় ৫শ রোগীদের মধ্যে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।#

বিজ্ঞপ্তি