সেপ্টেম্বর ৮, ২০১৫
Home » জাতীয় » মাধবপুরে নদীতে ডুবে যাওয়া ২ যুবকের লাশ উদ্ধার

মাধবপুরে নদীতে ডুবে যাওয়া ২ যুবকের লাশ উদ্ধার

এইবেলা, হবিগঞ্জ, ০৮ সেপ্টেম্বর:: জেলার মাধবপুর উপজেলার খাস্টি নদীর আদাঐর বিলে নৌকায় বিদ্যুতায়িত হয়ে নিখোঁজ ২ ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

মঙ্গলবার সকাল ৯টায় ও সাড়ে ১০টায় লাশ দুটি উদ্ধার করা হয়।

তারা হলেন- উপজেলার রুস্তমপুর গ্রামের সেলিম মিয়া (২৮) ও টিটু মিয়ার (২৬)।

মাধবপুর থানার ওসি মোল্লা মনির হোসেন জানান, গতকাল খোঁজাখুঁজির পর লাশ না পেয়ে সন্ধ্যার পর উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে মঙ্গলবার সকালে আবার উদ্ধার অভিযানে নামে ডুবুরিদল। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর ঘটনাস্থল থেকে ভাসমান অবস্থায় তাদের লাশ পাওয়া যায়। সকালেই লাশ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, সোমবার উপজেলার আদাঐর গ্রামের বজলু মিয়ার ছেলে সেলিম মিয়া ও তাহের মিয়ার ছেলে টিটু মিয়া নাসিরনগর উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে গাছ কিনে নৌকায় মাধবপুর বাজারে ‘স’ মিলে যাওয়ার পথে খাস্টি নদীর ওপর দিয়ে যাওয়া ৩৩০০ কেভি বিদ্যুৎ সঞ্চালন তারের সঙ্গে বিদ্যুতায়িত হয়ে সেলিম মিয়া ও টিটু মিয়া নদীতে ডুবে নিখোঁজ হন।  এ ঘটনায় বাবা-ছেলেসহ আরো ৪ জন আহত হন।

আদাঐর ইউপি মীর খুরশেদ আলম জানান, ২০১৩ সালের দিকে ওই তারে বিদ্যুতায়িত হয়ে ১ ব্যক্তি মারা গিয়েছিল।

এদিকে, সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম দুর্ঘটনাস্থল এবং নিখোঁজ ব্যক্তিদের বাড়িতে গিয়ে তাদের স্বজনদের শান্তনা দেন এবং ব্যক্তিগতভাবে টিটুর পরিবারকে নগদ ২ হাজার ও সেলিমের পরিবারকে ৩ হাজার টাকা সহযোগিতা করেন।

রিপোর্ট-হবিগঞ্জ প্রতিনিধি