সেপ্টেম্বর ২৩, ২০১৫
Home » মৌলভীবাজার » কুলাউড়া ডেকোরেটার্স মালিক সমিতির নির্বাচনে নুরুল ইসলাম সভাপতি রহিম সম্পাদক নির্বাচিত

কুলাউড়া ডেকোরেটার্স মালিক সমিতির নির্বাচনে নুরুল ইসলাম সভাপতি রহিম সম্পাদক নির্বাচিত

 এইবেলা, কুলাউড়া ২৩ সেপ্টেম্বর .

কুলাউড়া উপজেলা ডেকোরেটার্স মালিক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি পদে মোঃ নুরুল ইসলাম ও সম্পাদক পদে আব্দুর রহিম পুনরায় নির্বাচিত হয়েছেন।

কুলাউড়া শহরস্থ মান্নান কমপ্লেক্সে গত মঙ্গলবার ২২ সেপ্টেম্বর শান্তিপুর্নভাবে অনুষ্টিত নির্বাচনে ৩ বছর মেয়াদী কার্যকরি কমিটির ৯ পদের মধ্যে ২ পদ ছাড়া অন্যান্য পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি নজরুল ইসলাম,সহ-সম্পাদক আব্দুল খালেক, কোষাধ্যক্ষ সাজু আহমদ, সাংগঠনিক ইলিয়াছ মিয়া,প্রচার ও প্রকাশনা সুন্দর আলী,তথ্য ও দপ্তর সম্পাদক সোনাবর আলী এবং ভোটের মাধ্যমে সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম ও ক্রীড়া ও সাংস্কৃতিক পদে আব্দুল বাছিত নির্বাচিত হয়েছেন। এছাড়া ৪ ওয়ার্ডে ১নং ওয়ার্ড সম্পাদক আছকর আলী,সদস্য পদে সেলিম মিয়া ও সন্তোষ দেব, ২নং ওয়ার্ড সম্পাদক হাবিবুর রহমান হাবিব,সদস্য পদে আমজদ মিয়া ও মাসুক মিয়া,৩নং ওয়ার্ড সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী হাসান,সদস্য পদে রাতুল চন্দ্র দেব ও সুফিয়ান মিয়া,৪নং ওয়ার্ড সম্পাদক খোরশিদ মিয়া,সদস্য পদে তাহির মিয়া ও হান্নান মিয়া নির্বাচিত হয়েছেন।

পরে আনুষ্টানিকভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাবেক সম্পাদক মইনুল ইসলাম শামীম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য সচিব কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাবেক কোষাধ্যক্ষ মাওঃ আব্দুল ওয়াহিদ এবং সদস্য কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।#