শাবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের যাত্রা শুরু শাবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের যাত্রা শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

শাবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের যাত্রা শুরু

  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

এইবেলা, শাবি ::

ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখার ১ম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোয়াজ্জেম আফরান ও সাধারণ সম্পাদক হিসেবে যায়যায়দিনের প্রতিনিধি হাবিব রহমান মনোনীত হয়েছেন।

সম্প্রতি ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এই কমিটির অনুমোদন দেন।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আফজল হোসেন (এসএনপি স্পোর্টস২৪.কম), যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুল হাসান রিজভী (ইউএনবি), সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন (দৈনিক আলোকিত প্রতিদিন), কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম জুয়েল (বার্তাবাহক২৪.কম), প্রশিক্ষণ ও দপ্তর সম্পাদক শাদমান শাবাব (দৈনিক সিলেটের জমিন) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবিনা আক্তার (জাগ্রত সিলেট)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- হামিদা আব্বাসী (কুশিয়ারা ভিউ.কম), জুয়েল হাসান (সিলেট আই নিউজ) ও শুভজিৎ রায় (দৈনিক সিলেট)।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews