কুলাউড়ার জয়চন্ডী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার কুলাউড়ার জয়চন্ডী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুলাউড়ার জয়চন্ডী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

  • বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের উত্তর কুলাউড়া থেকে রঞ্জন বৈদ্য নামক ৭০ বছর বয়সী এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে এ লাশ উদ্ধার করা হয়। তবে, লাশের গলায় সাধারণ একটি কাপড়ের রশি লাগানো দেখে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে পুলিশ ও উপস্থিত লোকজনের মাঝে সন্দেহ দেখা দিয়েছে।

লাশের বড় ছেলে সঞ্জিত বৈদ্য জানান, তার বাবা একজন মানসিক রোগী ছিলেন। তিনি প্রায় সময় সবার অগোচরে আত্মগোপনে থাকতেন। দুই দিন আত্মগোপনে থাকার পর গত মঙ্গলবার পাশের বাড়ির খড়ের ঘর থেকে পিতা রঞ্জন বৈদ্যকে অচেতন অবস্থায় উদ্ধার করেন পরিবারের লোকজন। আজ সকালে ৭টার দিকে তিনি চাষের কাজে হাওরে চলে গেলে বাড়ি থেকে পিতার লাশের খবর পান। পরিবারের দাবী, তিনি গলায় ফাশ দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু গলায় ফাশের দৃশ্য দেখে মনে হচ্ছেনা এটা আত্মহত্যা, এমনটি জানান লাশ উদ্ধারে আসা কুলাউড়া থানার এসআই হারুন আল রশিদ এবং উপস্থিত লোকজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews