৪ দিন পর চালু হলো জুড়ী -ফুলতলা সড়ক ৪ দিন পর চালু হলো জুড়ী -ফুলতলা সড়ক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

৪ দিন পর চালু হলো জুড়ী -ফুলতলা সড়ক

  • বুধবার, ১ জুলাই, ২০২০

এইবেলা, জুড়ী ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার জুড়ী -ফুলতলা সড়কে ৪ দিন পর যান চলাচল শুরু হয়েছে। উপজেলার সীমান্তবর্তী ফুলতলা, সাগরনাল দুই ইউনিয়নের মানুষ এত দিন ভোগান্তিতে ছিলেন। বিকল্প সড়কে ছোট ছোট যান চলাচলের মাধ্যমে মানুষের যাতায়াত ছিল এই ৪ দিন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জুড়ী থেকে ফুলতলা যাওয়ার সড়কে কাজ চলছে দীর্ঘদিন ধরে। বিভিন্ন ছোট ছোট কালভার্ট, ব্রিজ ভেঙ্গে নতুন করে তৈরী করা হচ্ছে। কাপনা পাহাড় এলাকায় তেমনি পুরাতন ব্রিজ ভেঙ্গে নতুন ব্রিজ করার কাজ চলমান। যানবাহন চলাচলের জন্য বিকল্প ব্রিজ করে দেওয়া হয়েছে। গত ২৭ জুন শুক্রবার রাত ১১ টার দিকে এক্সেভেটরবাহী একটি ট্রাকসহ বিকল্প সেতু দিয়ে ফুলতলা যাওয়ার পথে ব্রিজটি ভেঙ্গে যায়। এর পর থেকে এ সড়কে যান চলাচল বন্ধ ছিল।

০১ জুন বুধবার সকাল থেকে বিকল্প ব্রিজ চালু করে যান চলাচলের উপযোগী করা হয়েছে বলে জানিয়েছেন কাজ তদারকির দায়িত্বে থাকা সহকারী ঠিকাদার মতিয়ার রহমান ।

তিনি জানান, সড়কে যান চলাচলের জন্য বিকল্প রাস্তা চালু করা হয়েছে । আপাতত কোন সমস্যা নেই।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews