কমলগঞ্জে ৩১শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার কমলগঞ্জে ৩১শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:০০ অপরাহ্ন

কমলগঞ্জে ৩১শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

  • বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২৬৫ বার পড়া হয়েছে

এইবেলা, কমলগঞ্জ ::

করোনা ভাইরাস (কোভিড-১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্থ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩১০০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ০২ জুলাই সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ প্রশাসন এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্যসামগ্রী উপহার হিসেবে ১০ কেজি করে চাল ৩১০০ পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আছাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সীবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে করোনা ভাইরাস (কোভিড-১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্থ কমলগঞ্জ উপজেলার সকল ট্রাক শ্রমিক/লরী, পল্লীবিদ্যুৎ সমিতি, তাঁত শিল্প শ্রমিক, মৌলভীবাজার জেলা সড়ক পরিবগন শ্রমিক ইউনিয়ন কমলগঞ্জ শাখা, উপজেলা সদর সিএনজি গ্রুপ পরিচালনাকমিটি, পিকআপ শ্রমিক, ডেকোরেটার্স কারিগর সমিতি, অটো মোবাইল মটর মেকানিক ইউনিয়ন, টমটম, রিক্সাচালকসহ সর্বমোট ৩১০০ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে স্ব স্ব সংগঠনের সভাপতি-সম্পাদকের বিতরণের জন্য চাল হস্তান্তর করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews