হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ আটক ৪ হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ আটক ৪ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৬:৫৭ পূর্বাহ্ন

হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ আটক ৪

  • রবিবার, ১৯ জুলাই, ২০২০

এইবেলা, হবিগঞ্জ  ::

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় গাঁজা ৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রবিবার (১৯ জুলাই) ভোররাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে অভিনব কৌশলে বালিশের ভেতরে করে ভারতীয় গাঁজা পাচারের সময় ছালেক মিয়া(৩৫) নামে এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।
সালেক মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরসভার গুমুটিয়া এলাকার নুরুল ইসলাম এর ছেলে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদ আলম জানান, গোপন সূত্রে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের গুনাপাড়া মোড় থেকে দুইটি বালিশের ভেতরে করে অভিনব কৌশলে মাদক পাচারের সময় উল্লেখিত ব্যক্তিকে আটক করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যাবহৃত একটি মাইক্রোবাস আটক করে পুলিশ।

অপর এক অভিযানে শনিবার (১৮ জুলাই) রাত ৯টায় তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রাকিবুল হাসান এর নেতৃত্বে ৩ কেজি ভারতীয় গাঁজা সহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ভান্ডারুয়া গ্রামের ফণী ঘোষ এর ছেলে শ্রী উজ্জ্বল ঘোষ (২০), আজগর আলীর ছেলে ইমন মিয়া (২০) ও সিদ্দিক মিয়া’র ছেলে সাইফুল ইসলাম (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯ টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রাকিবুল হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের নোয়াহাটি বাজারে অভিযান চালিয়ে ৩ কেজি ভারতীয় গাঁজা সহ উল্লেখিত ৩ মাদক চোরাকারবারিকে আটক করে।#

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews