মৌলভীবাজার হাসপাতালে করোনা চিকিৎসায় এইচএফএনসি স্থাপন মৌলভীবাজার হাসপাতালে করোনা চিকিৎসায় এইচএফএনসি স্থাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

মৌলভীবাজার হাসপাতালে করোনা চিকিৎসায় এইচএফএনসি স্থাপন

  • বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
মৌলভীবাজার : সদর হাসপাতালে করোনা চিকিৎসার জন্য এইচএফএনসি হস্থান্তর করা হচ্ছে । ছবি : এইবেলা

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা প্রদানে বিএমএ চিকিৎসক এবং প্রবাসীদের উদ্যোগে হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা এইচএফএনসি স্থাপন করা হয়েছে ।
বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে বিএমএ সভাপতি ডা. শাব্বির হোসেন খানের সভাপতিত্বে এইচএফএনসি স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র ফজলুর রহমান, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পারথি সারথি দত্ত, সিভিল সার্জন ডা. তউহীদ আহমদসহ অন্যান্য চিকিৎসকেরা।

ডা. শাব্বির হোসেন খান বলেন, বিএমএ চিকিৎসক এবং প্রবাসীদের উদ্যোগে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে আইসিইউ-তে ম্যানিফোল্ড সিলিন্ডার অক্সিজেন প্লান্টসহ তিনটি এইচএফএনসি এবং কোভিড ডেডিকেটেড আইসিইউ সুরক্ষা স্থাপন ও হস্থান্তর করার ফলে এখন করোনা রোগীদের উচ্চমাত্রায় অক্সিজেন দেওয়া যাবে, ফলে বাঁচবে মানুষের প্রাণ।

 এইবেলা/জেএইচজে/পিডিএন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews