৪ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল স্বাভাবিক ৪ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল স্বাভাবিক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

৪ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল স্বাভাবিক

  • মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা রেলস্টেশনের অদুরে মোমিনছড়া চা বাগান এলাকায় তেলবাহী ট্রেন দূর্ঘটনা কবলিত হওয়ার ৪ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ট্রেনটির একটি বগি লাইনচ্যুত হয়।

সিলেট রেলস্টেশন ম্যানেজার মো. খলিলুর রহমান ও কুলাউড়া স্টেশন মাস্টার মুহিবুর রহমান ট্রেন চালুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ট্রেনের পরিচালক আলাউদ্দিন জানান, ৯৫২ নম্বর মালবাহী ট্রেনটি মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সিলেট থেকে ছেড়ে যাওয়ার পর মাইজগাঁও ও ভাটেরা স্টেশনের মধ্যবর্তী মোমিনছড়া চা বাগান এলাকায় একটি বগির ৮টি চাকা লাইনচ্যুত হয়।

এতে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে পাশর্^বর্তী বরমচাল স্টেশনে ৪ ঘন্টা আটকা ছিলো যাত্রীবাহি সুরমা এক্সপ্রেস ট্রেন।

খবর পেয়ে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে যায় এবং দূর্ঘটনা কবলিত বগি উদ্ধারের পর বেলা পৌনে ১২ টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews