কুড়িগ্রামে জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় জন্মনিবন্ধন দিবস পালন কুড়িগ্রামে জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় জন্মনিবন্ধন দিবস পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুড়িগ্রামে জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় জন্মনিবন্ধন দিবস পালন

  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি :: ‘নাগরিক অধিকার করতে সুরক্ষণ, ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন’ এই প্রতিপাদ্যে কুড়িগ্রামে জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনাসভা ও ভিডিও প্রদর্শন করা হয়।

এসময় স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত উপ পরিচালক মো: হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, এডিশনাল এসপি কল্লোল দত্ত, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা: নজরুল ইসলাম, জেলা সমন্বয়কারী নুসরাত জাহান প্রমুখ।
অপরদিকে সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম সদর উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তার

কার্যালয়ে ইউএনও নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত হয়। এসময় উপজেলা পর্যায়ে সকল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

উভয় সভায় পরিবার-পরিকল্পনা বিভাগকে জন্ম নিয়ন্ত্রণ রোধে কার্যকর ভূমিকা পালনে বিভিন্নমূখী কার্যক্রম হাতে নেয়ার অনুরোধ জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews