কুলাউড়ায় দুর্গাপূজা উপলক্ষে হতদরিদ্রের মধ্যে পোষাক বিতরণ কুলাউড়ায় দুর্গাপূজা উপলক্ষে হতদরিদ্রের মধ্যে পোষাক বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

কুলাউড়ায় দুর্গাপূজা উপলক্ষে হতদরিদ্রের মধ্যে পোষাক বিতরণ

  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৯৩ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ::

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অসহায় ও দরিদ্র সনাতন ধর্মাবলম্বী অর্ধ-শতাধিক মানুষের মধ্যে পোষাক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার ১৩ অক্টোবর টিলাগাঁও ইউনিয়নের পাল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন টিলাগাঁও প্রবাসী সামাজিক সংগঠন ও সংগঠনের প্রধান উপদেষ্ঠা, বিশিষ্ট সমাজসেবক ও সৌদি আরব প্রবাসী মোঃ সাহিদ আলীর যৌথ অর্থায়নে এই পোষাক বিতরণ করা হয়।

পোষাক বিতরণ উপলক্ষে বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব সৈয়দ শহীদ আলীর সভাপতিত্বে ও মাওলানা মোঃ ইব্রাহিম আলীর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মালিক।

বিশেষ অতিথির বক্তব্য দেন বেসরকারী এনজিও সংস্থা ওয়াফের নির্বাহী পরিচালক আব্দুল মালিক, ডা. মো. কেরামত আলী, বাবু বীরেন্দ্র বৈদ্য, ইউপি সদস্য ফারুক আহমদ চৌধুরী, মোঃ শামছুদ্দিন, শামীম আহমদ, আব্দুল কুদ্দুস, টিলাগাঁও প্রবাসী সামাজিক সংগঠনের সহ-সভাপতি লুৎফুর রহমান, সদস্য সেলিম তালুকদার, শামীম আহমদ ও জুনাব আলী, আনকার হোসেন, আজমল আলী, নকুল কুমার সুত্রধর, জীবন আহমদ, মারজান আহমদ প্রমুখ।

উল্লেখ্য, টিলাগাঁও প্রবাসী সামাজিক সংগঠন দীর্ঘদিন থেকে টিলাগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় সামাজিক মানসেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews