কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক সভা কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক সভা

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

এইবেলা,  কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জে এবছর ১৩৯টি সার্ব্বজনীন ও ১১টি ব্যক্তিগত মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। শারদীয় দুর্গাপুজা-২০২০ উদযাপন উপলক্ষে সার্বিক আইন-শৃংখলা বিষয়ে উপজেলা পশাসনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় সার্বিক বিষয়ে আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছমল ইকবাল মিলন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ থানার পুলিশ পরির্দশক (তদন্ত) সুধীন চন্দ্র দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর লাল সাহা, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাশ, প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, উপজেলা জাতীয় হিন্দু মহাজোট সভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, সাধারণ সম্পাদক অর্জুন দেবনাথ নিধু প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, সরকারের সকল স্বাস্থ্যবিধি মেনে এবারের শারদীয় দুর্গপূজা উদযাপন করতে হবে। করোনার ভাইরাসের কারনে স্বাস্থ্যবিধি মেনে পূজা করা যাবে। এটি যেন উৎসবে রুপান্তরিত না হয়। সভায় কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা পূজামন্ডপের সভাপতি-সম্পাদক, গণমাধ্যমকর্মী, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বছর কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৩৯টি সার্ব্বজনীন ও ১১টি মন্ডপে ব্যক্তিগত উদ্যোগে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। আগামী ২২ অক্টোবর ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হবে দুর্গাপূজা আর ২৬ অক্টোবর প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হবে। অনুষ্ঠান শেষে প্রতিটি পূজামন্ডপের জন্য সরকারি বরাদ্দকৃত ৫০০ কেজি করে জিআর চালের ডি.ও বিতরণ শুরু হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews