কুলাউড়ায় সেফটিক ট্যাঙ্কে পড়ে ২ চা শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় সেফটিক ট্যাঙ্কে পড়ে ২ চা শ্রমিকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় সেফটিক ট্যাঙ্কে পড়ে ২ চা শ্রমিকের মৃত্যু

  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া :::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানে ১৬ অক্টোবর শুক্রবার বিকেলে ছাগল উদ্ধার করতে গিয়ে ২ চা শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত্যুর ৪ ঘন্টা পর দমকল বাহিনীর সদস্যরা লাশ দুটি সেফটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করে। শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় লোকজন ও শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী জানান, বেলা আনুমানিক ২টায় বাগানের একটি সেফটিক ট্যাঙ্কে একটি একটি ছাগল পড়ে যায়। এসময় ছাগলটি উদ্ধারে বাগানের মসজিদ গলির দুর্গাচরণ বাউরি (৪৫) প্রথমে সেফটিক টেঙ্কে নামেন। তার কোন সাড়াশব্দ না পেয়ে একই এলাকার রাবন বাউরির ছেলে রাজু বাউরি (২৫) ট্যাঙ্কে নামেন। দু’জন দীর্ঘক্ষণ ফিরে না আসায় চা শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর দেয়া হয় নিকটবর্তী কমলগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসে।

শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী আরও জানান, ফায়ার সার্ভিসের লোকজন এসে রাত ৬টায় লাশ দুটো উদ্ধার করেছেন। তবে কুলাউড়া থানা পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬টা) ঘটনাস্থলে পৌঁছায়নি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, তিনি সেফটিক ট্যাঙ্কে পড়ে ২ চা শ্রমিকের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। লাশ উদ্ধার হলে থানায় নিয়ে আসবে বলে তিনি জানান। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews