কুড়িগ্রামে ব্যাংকের শাখা স্থাপনের দাবি কুড়িগ্রামে ব্যাংকের শাখা স্থাপনের দাবি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে মসজিদের কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত-৩ কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ বড়লেখায় পুষ্টি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে ইমামদের প্রশিক্ষণ কুলাউড়ায় এক ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন : মামলার বাদীসহ স্বাক্ষীদের বিরুদ্ধে চার্জশিট দাখিল  বড়লেখা চৌকি আদালত লিগ্যাল এইড বিশেষ কমিটির মাসিক সভা কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত কমলগঞ্জে আড়াই মাস পর শিশুধর্ষণ চেষ্টাকারী পুলিশের হাতে আটক মৌলভীবাজারে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর চেক বিতরণ তালিকায় অনিয়ম মুরগি-ডিমের টাকাও আত্মসাৎ করল এহসান গ্রুপ! বড়লেখা চৌকি আদালত লিগ্যাল এইড বিশেষ কমিটির সভা

কুড়িগ্রামে ব্যাংকের শাখা স্থাপনের দাবি

  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২০৮ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রাম সদর হাসপাতাল এলাকায় ব্যাপক চাহিদা সৃষ্টি হওয়ায় রাষ্ট্রয়াত্ব ব্যাংক সমূহের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেডের একটি নতুন শাখা খোলার দাবিতে এলাকাবাসী কুড়িগ্রাম প্রেসক্লাব ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যানসহ বিভিন্ন জায়গায় দাবি জানিয়েছে।

শহরের সবচেয়ে গুরুত্বপূর্ন এলাকাটিতে ব্যাংকের শাখা খোলা হলে এলাকার চিকিৎসাজীবী ও ব্যবসায়ী মহলের উপকারের পাশাপাশি এক বছরের মধ্যে ব্যাংকের আমানত ৫ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে এলাকাবাসী দাবি করেছেন।

সদর হাসপাতাল এলাকার বাসিন্দা রেয়াজুল হক বাবুল, হারুন অর রশিদ, তারেক রহমান রিপন, নওশাদ আলীসহ একাধিক ব্যক্তি জানান, কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালটি এখন আড়াই শ’ শয্যায় উন্নিত করা হয়েছে।

ৎএছাড়াও হাসপাতাল চত্বর এলাকায় ৭টি ক্লিনিক, ৪০টি ফার্মেসীসহ মিল-চাতাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, পিটিআই, দুটি বড় দেশী ও বিদেশী এনজিও প্রতিষ্ঠান রয়েছে। হাসপাতালকে ঘিরে বিভিন্ন ডায়গনস্টিক সেন্টারসহ পাশেই রয়েছে শহরের দ্বিতীয় বৃহত্তম বাজার পৌরবাজার।

এমন একটি এলাকায় কোন ব্যাংকিং সুবিধা না থাকায় কর্মব্যস্ততার মধ্যে সবাইকে দেড় থেকে দুই কিলোমিটার দূরে গিয়ে লেনদেন করতে হচ্ছে। এতে বিপদও থেকে যাচ্ছে, সময়ও নস্ট হচ্ছে। এসব বিষয় বিবেচনা করে দ্রুত হাসপাতাল এলাকায় অগ্রণী ব্যাংকের একটি নতুন শাখা খোলার দাবি জানিয়েছেন তারা।

এ ব্যাপারে সহমত জ্ঞাপন করে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ বিষয়টি বিবেচনা করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল এলাকায় একটি নতুন শাখা স্থাপনের জন্য জোড় সুপারিশ জানিয়েছেন।

আরআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews