কুলাউড়ার ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন! কুলাউড়ার ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

কুলাউড়ার ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন!

  • শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলা নির্বাহি অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর ব্যবহৃত সরকারি মোবাইল নাম্বার (০১৭৩০-৩৩১০৭৪) ক্লোন করেছে একটি প্রতারক চক্র। শুক্রবার (২৩ অক্টোবর) বিষয়টি বুঝতে পেরে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন তিনি।

জানা গেছে, প্রতারক চক্রের সদস্যরা ওই  নাম্বার থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে কল করে ইউএনও অসুস্থ দাবি করে বিকাশের মাধ্যমে টাকা সহযোগিতা চায়। বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহি অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনকে অবগত করেছেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহি অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বলেন, প্রতারক চক্র যাদের কাছে টাকা চেয়েছে সবাই আমার সাথে যোগাযোগ করছেন। তাই কারও কাছ থেকে টাকা হাতিয়ে নিতে পারেনি। থানায় একটি জিডি করেছি। অপরাধীদের সনাক্ত করার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews