কুলাউড়ার বরমচাল থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার! কুলাউড়ার বরমচাল থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ মে ২০২২, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ভোরের কাগজের বিরুদ্ধে মামলা : বড়লেখায় প্রেসক্লাবের প্রতিবাদ সভা কুলাউড়ায় অগ্নিকান্ড জনিত দূর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত রাজনগরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে পুলিশের গাড়ির ধাক্কা এসআই’র মৃত্যু কুলাউড়ায় চা শ্রমিক সমাবেশে নাদেল – চা শ্রমিকদের সকল সুবিধা নিশ্চিত করবে সরকার বড়লেখায় কেক কেটে ইউএনও’র বর্ষপূর্তি পালন বড়লেখায় সাংবাদিক লাভলুর চাচা আরব আলীর কোলখানি বড়লেখায় ইউএনও’র এক বছর পূর্ণ হচ্ছে ২০ মে কুুড়িগ্রামে ডিবির অভিযানে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার ২০ মে চা-শ্রমিক দিবস : শতবর্ষেও স্বীকৃতি পায়নি শ্রমিকরা আত্রাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপের ফাইনাল সম্পন্ন

কুলাউড়ার বরমচাল থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার!

  • শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল থেকে একটি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা পরে এ গ্রেনেডটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বরচাল ইউনিয়নের আকিলপুর নন্দনগর এলাকার ইলেক্ট্রিশিয়ান সাহান মিয়া নিজ বাড়ির আঙ্গিনায় একটি পুকুর খনন শুরু করান। খননের এক পর্যায়ে শুক্রবার বিকালে প্রায় ১০ ফুট নিছে গ্রেনেডের মতো একটি বস্তু দেখতে পায় মাটি খোঁড়ার কাজে নিয়োজিত শ্রমিকরা। বস্তুটি শ্রমিকেরা চিনতে না পারায় সাহান মিয়াকে জানান। তাৎক্ষনিক স্থানীয় শতাধিক লোকজন ঘটনাস্থলে জড়ো হন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রনেডটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। উদ্ধারকৃত গ্রেনেডটিতে পিওএফ ১৯৬৯ (POF-1969) লিখা রয়েছে। এটি পাকিস্তান আমলের ১৯৬৯ সালে মাটির গভীরে পুতে রাখা শক্তিশালী গ্রেনেড হ‌তে পা‌রে এমনটি ধারণা প্রশাসনসহ স্থানীয় লোকজনদের।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, পরিত্যক্ত অবস্থায় গ্রেনেডটি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত গ্রেনেডটি অব্যবহৃত এবং ৫০-৫২ বছর আগের। দেখে মনে হচ্ছে এটি অকেজো হয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews