কুলাউড়ায় পিজিএস’র সেলাই মেশিন প্রদান কুলাউড়ায় পিজিএস’র সেলাই মেশিন প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কুলাউড়ায় পিজিএস’র সেলাই মেশিন প্রদান

  • বুধবার, ৪ নভেম্বর, ২০২০

এইবেলা কুলাউড়া :: আমরা কর্মেই বিশ্বাসী, সেবাই আদর্শ” এই শ্লোগানকে বুকে ধারণ করে মৌলভীবাজারের কুলাউড়ায় পজিটিভ জেনারেশন অব সোসাইটি বাংলাদেশ (পিজিএস) এর অর্থায়ন ও বাস্তবায়নে একটি সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

৪ নভেম্বর বুধবার দুপুরে উপজেলার ব্রাহ্মণবাজারের একটি দরিদ্র পরিবারের স্কুল শিক্ষার্থীর হাতে সেলাই মেশিনটি তোলে দেন পিজিএস’র সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন পজিটিভ বাংলাদেশের ঝর্ণা আক্তার, মনসুর আহমদ, ক্রিকেটার অমিত, আবু বক্কর সিদ্দিক, লিটু আহমেদ, বাপ্পন দেবনাথ, সুফিয়ান আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, আমেরিকা প্রবাসি জয়তূর্য চৌধুরী ২০০৮ সালে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে প্রতিষ্ঠিত এ সংগঠনটির বর্তমান কার্যক্রম বাংলাদেশের ১৫টি জেলায় চলমান রয়েছে। পাশাপাশি পিজিএস এর আরো তিনটি সহযোগী সংগঠন রয়েছে। সংগঠনগুলো হলো রক্তের জন্য “দ্বীপান্বিতা”, স্কুল “সূর্য শিখা” ও শিক্ষা বৃত্তি “অপরাজিতা”। এছাড়াও পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচী, ক্লিন বাংলাদেশ ক্যাম্পেইন, ট্রাফিক অ্যাওয়ারনেস ক্যাম্পেইন এবং টেকসই উন্নয়ণমূলক প্রকল্প স্বাবলম্বি পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews