কুলাউড়ায় রেলওয়ের দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে কুলাউড়ায় রেলওয়ের দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি

কুলাউড়ায় রেলওয়ের দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে

  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশন এলাকায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে ০৮ নভেম্বর রোববার সাড়াশি অভিযান পরিচালিত হয়। দিনব্যাপি পরিচালিত অভিযানে প্রায় দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আরও অনেক অবৈধ স্থাপনা রয়েছে, যেগুলো উচ্ছেদ করা হয়নি বলে জানা গেছে।

দির্ঘদিন থেকে কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনের জায়গা জবর দখল করে গড়ে উঠেছে অনেক অবৈধ স্থাপনা। যেগুলোকে কেন্দ্র করে অনেক অপকর্ম পরিচালিত হওয়ার অভিযোগ ছিলো। কোন উচ্ছেদ অভিযান না হওয়ায় জনমনে ক্ষোভ বিরাজ করছিলো।

রোববার রেলওয়ের ঢাকা জোনের ভূ-সম্পত্তি কর্মকর্তা নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান কালে উপস্থিত ছিলেন রেলওয়ের বানিজ্যিক কর্মকর্তা শওকত জামিল মহসিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, রেলওয়ের ফিল্ড কানুনগো ইকবাল মাহমুদ ও আমিন মমরাজুল ইসলাম, কুলাউড়া থানা পুলিশ, রেলওয়ে জিআরপি ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

অভিযানে অংশগ্রহণকারী কর্মকর্তারা জানান, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। এতে দেড়শতাধিক অবৈধ স্ধাপনা উচ্ছেদ করা হয়। রেলওয়ের হিসাব মত আড়াই থেকে ৩শত অবৈধ স্থাপনা রয়েছে। ফলে উচ্ছেদ অভিযান চলবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews