কুলাউড়ায় রেলওয়ের দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে কুলাউড়ায় রেলওয়ের দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় নবীন এগ্রো ফুডের ব্রাঞ্চ অফিস উদ্বোধন ও বর্ষপূর্তিতে দোয়া ওয়ার্কার্স পার্টির ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান কমরেড মেননের আত্রাইয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের ১৩টি ল্যাপটপ চুরি কমলগঞ্জে ধর্মীয় ভাবগাম্ভীর্যে বিদ্যা দেবীর আরাধনা নিয়োগ বাণিজ্য কমলগঞ্জে শিক্ষক নিয়োগের ফলাফর ৩ মাসেও প্রকাশ হয়নি কুলাউড়া প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ করেন প্রটোকল অফিসার রাজু ভাতিজির বাল্য বিবাহে বাঁধা দেওয়ায় কাল হলো চাচার পরিবারের  আ.লীগ দেশটাকে লুটে শেষ করে দিয়েছ-নাসের রহমান কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা অনুষ্ঠিত আত্রাইয়ে নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরা উদ্বোধন

কুলাউড়ায় রেলওয়ের দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে

  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশন এলাকায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে ০৮ নভেম্বর রোববার সাড়াশি অভিযান পরিচালিত হয়। দিনব্যাপি পরিচালিত অভিযানে প্রায় দেড়শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আরও অনেক অবৈধ স্থাপনা রয়েছে, যেগুলো উচ্ছেদ করা হয়নি বলে জানা গেছে।

দির্ঘদিন থেকে কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনের জায়গা জবর দখল করে গড়ে উঠেছে অনেক অবৈধ স্থাপনা। যেগুলোকে কেন্দ্র করে অনেক অপকর্ম পরিচালিত হওয়ার অভিযোগ ছিলো। কোন উচ্ছেদ অভিযান না হওয়ায় জনমনে ক্ষোভ বিরাজ করছিলো।

রোববার রেলওয়ের ঢাকা জোনের ভূ-সম্পত্তি কর্মকর্তা নজরুল ইসলামের নেতৃত্বে অভিযান কালে উপস্থিত ছিলেন রেলওয়ের বানিজ্যিক কর্মকর্তা শওকত জামিল মহসিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, রেলওয়ের ফিল্ড কানুনগো ইকবাল মাহমুদ ও আমিন মমরাজুল ইসলাম, কুলাউড়া থানা পুলিশ, রেলওয়ে জিআরপি ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

অভিযানে অংশগ্রহণকারী কর্মকর্তারা জানান, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। এতে দেড়শতাধিক অবৈধ স্ধাপনা উচ্ছেদ করা হয়। রেলওয়ের হিসাব মত আড়াই থেকে ৩শত অবৈধ স্থাপনা রয়েছে। ফলে উচ্ছেদ অভিযান চলবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews