1. admin@eibela.net : admin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
স্মরণ : রিয়াদুল জান্নাতে বাবাহারা এক এতিমের কান্না বড়লেখায় ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও সভা বড়লেখায় ৫০ দুস্থ পরিবার পেলো পাকাঘর ও জমি মালিকানা দলিল কুলাউড়ায় তান্ত্রিকের তন্ত্রমন্ত্রে শিক্ষক নিয়োগ বাতিল কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার প্রেসক্লাব কুলাউড়া সভাপতি আজিজুল ইসলামের পিতার ১ম মৃত্যু বার্ষিকী পালিত আত্রাইয়ে তীব্র শৈত্য প্রবাহে বিপর্যস্ত জনজীবন কুলাউড়ায় এমপির পক্ষ থেকে ৭ শতাধিক দু:স্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ নাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা শনিবার চা বাগানের স্কুল পরিদর্শণে মৌলভীবাজার আসছেন ২ অতিরিক্ত সচিব

শ্রীমঙ্গলে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১৬১ বার পড়া হয়েছে

এইবেলা, শ্রীমঙ্গল :

শ্রীমঙ্গল উপজেলার ভাড়উড়া চা বাগান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৩ জন সদস্যকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।অন্যদের ধরতে জোর প্রচেষ্ঠা অব্যহত আছে।

শনিবার ভোর রাত আনুমামিক ৩.৪০ মিনিটে শ্রীমঙ্গলে ভাড়াউড়া বাগান থেকে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ আব্দুস ছালেক এর নেতৃত্বে ওসি তদন্ত হুমায়ুন কবির, ওসি অপারেশন নয়ন কারকুন, এস আই ফরিদ উদ্দিনসহ সঙ্গীয়ফোর্স অভিযান চালিয়ে ভাড়াউড়া বাগনের রামপাড়া এলাকার উজ্জল হাজরার বসত বাড়ীর পাশে রাস্থার সাথের আকাশী গাছের বাগনের ভিতর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- সাগর মিয়া (২০),  জুয়েল মিয়া (২২) এবং বাদল মিয়া (৪৫)। তাদের সাথে দেশীয় অস্ত্র দা, রামদা, কিরিচ, কাটার ইলেক্ট্রনিক মেশিন, কাটার ষ্টেপচাকু উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাগেছে,ডাকাতির উদ্দেশ্য বিভিন্ন এলাকা হতে উক্ত স্থানে এসে জরো হয় এবং পুলিশ ও স্থানীয় জনগনের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews