1. admin@eibela.net : admin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম :

কুলাউড়ায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া উপজেলা কমিঠির উদ্যোগে সংগঠনের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুুষ্টিত হয়েছে।

১১ নভেম্বর বুধবার রাতে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগ সভাপতি মো. আব্দুস শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বোধন করে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি, ফজলুল হক ফজলু, বদরুল ইসলাম বদর, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মাহবুবুর রহমান মান্না প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকীতে উপজেলা যুবলীগসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্ত্যরা বলেন, ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মাধ্যমে দেশের প্রথম ও সর্ববৃহৎ এই যুব সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রথিতযশা সাংবাদিক শেখ ফজলুল হক মনি এই সংগঠন প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews