কুড়িগ্রামে মাস্ক ব্যবহারে প্রচারণামুলক কর্মসূচি পালন কুড়িগ্রামে মাস্ক ব্যবহারে প্রচারণামুলক কর্মসূচি পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কুড়িগ্রামে মাস্ক ব্যবহারে প্রচারণামুলক কর্মসূচি পালন

  • বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রামে দ্বিতীয় দফা করোনা মোকাবিলায় জেলা প্রশাসন ও জেলা পুলিশের উদ্যোগে সকল সরকারি-বেসরকারি অফিসে একযোগে মাস্ক ব্যবহার কর্মসূটি পালিত হয়েছে। স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা বাড়াতে ও ঘরের বাইরে যারা প্রয়োজনে বের হন তাদেরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে নিজ নিজ অফিসের সামনে দাঁড়িয়ে কর্মসূচিটি পালন করা হয়।

বুধবার (১৮ নভেম্বর) জেলা প্রশাসক অফিসের সামনে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

কর্মসূচিটি সফল করতে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা অফিসের সামনে দাঁড়িয়ে একযোগে মানববন্ধন করে।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ যেমনটি আমাদের উদ্বিগ্নতা বাড়িয়েছে, তেমনি শঙ্কাটাও বেড়েছে। সরকারের সিদ্ধান্ত মোতাবেক আমরা কুড়িগ্রাম জেলায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে জনসচেতনতায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী আজকে দুপুরে আমরা সকলেই দাঁড়িয়েছি। আজকের এ শোডাউনের জন্য সামাজিকভাবে একটি প্রভাব পড়বে, যাতে সবাই সচেতন হয়। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত আজকের প্রচারণার পরে কঠোরভাবে নির্দেশনা পালন করবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews