নাগেশ্বরীর শহিদের বেকারত্ব গোছানোর স্বপ্ন নাগেশ্বরীর শহিদের বেকারত্ব গোছানোর স্বপ্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ইফতারির জন্য ১০ লক্ষ টাকা বিতরণ করলো সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকে সেহরি ও ইফতারি নিয়ে অস্বচ্ছলদের পাশে ছায়াপথ সংগঠন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ওরিয়েন্টশন কুড়িগ্রামে ‘ভাওয়াইয়া মুকুট’ উপাধি পেলেন অনন্ত কুমার দেব প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ

নাগেশ্বরীর শহিদের বেকারত্ব গোছানোর স্বপ্ন

  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০
এইবেলা, কুড়িগ্রাম প্রতিনিধি ::
বেকারত্বর অভিশাপ থেকে মুক্তি পেতে উদ্যোক্তা শহিদ বেকারত্ব ঘোচানোর স্বপ্ন দেখছে।
কুড়িগ্রামের নাগেশ্বরী বিদ্যুৎ পাড়ার আলহাজ্ব ছকিয়ত উল্যাহ মিয়ার পুত্র মোঃ শহিদুল ইসলাম  শহিদ ঢাকায় নিজস্ব প্রতিষ্ঠান বাংলালুক মিডিয়া এন্ড কমিউনিকেশন,  চাকুরী ও সাংবাদিকতা করে,  সে এখন নিজ গ্রামের বেকারদের নিয়ে স্বপ্ন দেখছে।
 শহিদ নিজ বাড়ীতে বি.এম  ইন্টারন্যাশনাল গার্মেন্টস কারখানায ১৮-২০টি বিদেশী মেশিনে তৈরী করছে কম্বল। এ ছাড়াও শীতের আগমনে তৈরী করছেন বিভিন্ন ধরনের কম্বল, জ্যাকেট, ব্লেজার, টাউজারসহ অন্যান্য পোশাক।
এখানে স্থানীয়  ২০-৩০জন বেকার শ্রমিকদের কর্মসংস্থানসহ  উত্তরাঞ্চলের হতদরীদ্র শীতার্থ মানুষের মাঝে সরবরাহ করছে কম দামে শীতবস্ত্র।
শহিদের সাথে কথা বললে তিনি জানান, বি.এম ইন্টারন্যাশনাল গার্মেন্টস কারখানার পাশাপাশি ফুড প্রডাক্ট নিয়ে কাজ করতে চাচ্ছি। যাতে করে আমার এলাকার বেকার যুবকদের বেকারত্ব মোচনে সহায়তা করতে পারি। এ ছাড়াও নাগেশ্বরী বাসষ্টান্ডে মিষ্টি ঘর নামে একটি প্রতিষ্ঠান করেছি যেখানে ১০-১৫জন শ্রমিক কাজ করছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews