কুলাউড়া ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে আদালতের সমন : নাটকীয় শপথ কুলাউড়া ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে আদালতের সমন : নাটকীয় শপথ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় এক ঘন্টা দেরিতে কেন্দ্রে প্রবেশ ৪ শিক্ষার্থীর পরীক্ষা দেওয়া হয়নি বড়লেখার ব্লু-বার্ড কিন্ডার গার্টেনে শিশু কর্ণারের উদ্ভোধন অভিজ্ঞতা বিনিময়ে বিশ্বনাথ উপজেলা সফরে জুড়ীর মৎস্যচাষীরা  বড়লেখা থেকে ছিনিয়ে নেওয়া অটোরিকশা গোয়াইনঘাটে উদ্ধার, গ্রেফতার ৪ হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩ জলমহাল ইজারা পেতে বিলের পাড়ে রাতারাতি সমিতি অফিস নির্মাণ! কুলাউড়ায় নববধূকে হত্যার অভিযোগে স্বামী ও জ্বা আটক বড়লেখায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও উদ্ভুদ্ধকরণ সভা ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা বড়লেখায় ইসলামি সমাজকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

কুলাউড়া ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে আদালতের সমন : নাটকীয় শপথ

  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলা সদরের বৃহৎ সংগঠন ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন নিয়ে সমন জারী করেছেন সহকারী জজ আদালত।

২৯ নভেম্বর ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমানসহ কমিটির বাকি সদস্যদের সমনজারি করে নোটিশ পাঠিয়েছেন।

এদিকে নোটিশ পাওয়ার একদিন পর ০১ ডিসেম্বর মঙ্গলবার তড়িঘড়ি করে নব-নির্বাচিতদের শপথ গ্রহণ সম্পন্ন করে নির্বাচন পরিচালনা কমিটি। শপথ গ্রহণ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, গত ২১ নভেম্বর শনিবার কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের ৫নং ওয়ার্ড সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন জহির খাঁন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল মুহিতের নিকট তিনি পরাজিত হন। এজন্য তিনি ত্রুটিপূর্ণভাবে ভোটার তালিকায় ভোটার অন্তর্ভূক্ত ও সেই ভোটার তালিকা দিয়ে নির্বাচন সম্পন্নের অভিযোগ এনে গত ২৬ নভেম্বর জেলা জ্যেষ্ঠ সহকারী জজ আদালত একটি পিটিশন দায়ের করেন।

এর প্রেক্ষিতে মৌলভীবাজার জেলা জ্যেষ্ঠ সহকারী জজ আদালত ২৯ নভেম্বর ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমানসহ কমিটির বাকি সদস্যদের সমনজারি করে নোটিশ পাঠিয়েছেন।

আগামী ১৭ ফেব্রুয়ারি তাদের স্ব-শরীরে অথবা নিজস্ব প্রতিনিধি দ্বারা প্রয়োজনীয় প্রমাণসহ আদালতে উপস্থিত হওয়ার জন্য নোটিশে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমান জানান, সমন পেয়েছি। আমরা প্রয়োজনী প্রমাণসহ আদালতের সমনের বিষয়ে জবাব দেবো। সমনে নব-নির্বাচিতদের শপথে কোনো নিষেধাজ্ঞা নেই।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews