1. admin@eibela.net : admin :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

জুড়ীতে চাচাতো ভাইকে অপহরণ করে মুক্তিপণ দাবি, যুবক গ্রেফতার!

  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ১৫১ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার ::

মৌলভীবাজারের জুড়ীতে এক শিশুকে অপহরণ করে তার আপন চাচাতো ভাই। পরে মুক্তিপণ দাবি করা হয় শিশুর পিতার কাছে। অবশেষে পুলিশ অপহৃত শিশুকে উদ্ধার এবং অপহরণকারী সেই চাচাতো ভাইকে আটক করেছে।

জানা যায়, জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা ফখরুল ইসলামের শিশুপুত্র সোহান আহমদ (১১) মঙ্গলবার বাড়ি থেকে নিখোঁজ হয়। সম্ভ্যাব্য সকল স্থানে খোঁজাখুজির পর সোহানের বাবা জুড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে একই গ্রামের আনোয়ার হোসেনের পুত্র সোহানের চাচাতো ভাই জাহিদ হাসান মুন্না (২৫) সোহানের পিতা ফখরুল ইসলামকে ফোন করে মুক্তিপণ দাবি করে। বিষয়টি তিনি জুড়ী থানাকে জানান। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় মুন্নার অবস্থান নিশ্চিত হয়ে শ্রীমঙ্গল থানাকে বিষয়টি অবগত করে।

শ্রীমঙ্গল থানার ওসি আবদুছ ছালেকের নেতৃত্বে পুলিশ বুধবার বিকালে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশু সোহানসহ মুন্নাকে আটক করে। রাতে তাদের জুড়ী থানায় হস্তান্তর করা হয়।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, এ ঘটনায় শিশুর পিতা বাদি হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন। আটক আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews