কমলগঞ্জে পল্লীবিদ্যুতের ডিজিএমের আকস্মিক মৃত্যু কমলগঞ্জে পল্লীবিদ্যুতের ডিজিএমের আকস্মিক মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

কমলগঞ্জে পল্লীবিদ্যুতের ডিজিএমের আকস্মিক মৃত্যু

  • রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৩০৮ বার পড়া হয়েছে

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজার পল্লীবিদ্যুত সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) প্রকৌশলী গনেশ চন্দ্র দাস (৫৫) ব্যাডমিন্টন খেলতে গিয়ে আকস্মিক মৃত্যু হয়েছে। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

 শনিবার ০৫ ডিসেম্বর রাত ১০টায় পল্লীবিদ্যুত সমিতির কমলগঞ্জ অভিযোগ কেন্দ্রস্থ ব্যাডমিন্টন মাঠে তিনি পড়ে গেলে সেখান থেকে কমলগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

জানা যায়, মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রকৌশলী গনেশ চন্দ্র দাস যোগদান করেন ২০১৯ সালের ৫ ডিসেম্বর। ঠিক এ বছর পূর্ণ হবার দিন তিনি মারা গেলেন। দেশে বাড়ি বরিশালের রায়পুর গ্রামে লাশ দাহ করা হয়েছে।

কমলগঞ্জ জোনাল অফিসে প্রতিদিনের মতো সমিতির অফিস সংলগ্ন মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। খেলা চলাকালীন সময়ে হঠাৎ পা পিছলে পড়ে যান। পড়ে যাবার পর তাকে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আব্দুল আউয়াল মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণার করার পর তার মৌলভীবাজার লাইফ লাইন প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানেও তাকে পূণরায় মৃত ঘোষনা করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তার আব্দুল আউয়াল বলেন, হাসপাতালে নিয়ে আসার পর কোন ধরনের শরীরে পার্লস পাওয়া যায়নি। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কমলগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির এজিএম (কম) উবাদুল হক ও লাইন টেকনেশিয়ান জাফর আহমেদ বলেন, সকলেই এক সাথে খেলছিলাম। খেলার সময় পড়ে যান তিনি। তার এমন মৃত্যুতে আমরা গভীর শোকাহত। দুই সন্তান ও স্ত্রী নিয়ে কমলগঞ্জে ভাড়া বাসায় থাকতেন। শনিবার রাত সাড়ে ১১ টায় শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির প্রধান কার্যালয়ে একনজর দেখার জন্য তার লাশ নেয়া হয়। পরে লাশ রাতেই আত্মীয় স্বজন আসার পর গ্রামের বাড়ি বরিশালের রায়পুরের গ্রামের বাড়িতে নেয়া হয়। এদিকে ডিজিএমের আকস্মিক মৃত্যুতে কমলগঞ্জ পল্লী বিদ্যুুত সমিতির কর্মকর্তা, কর্মচারীসহ এলাকাবাসীর মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews