কুলাউড়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সরকারি কর্মকর্তাদের সমাবেশ কুলাউড়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সরকারি কর্মকর্তাদের সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

কুলাউড়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সরকারি কর্মকর্তাদের সমাবেশ

  • শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’- এই স্লোগানকে সামনে রেখে কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ জানালেন মৌলভীবাজারে কুলাউড়ায় কর্মরত প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা-কর্মচারী।

শনিবার ১২ ডিসেম্বর দুপুরে উপজেলা সরকারি কর্মকর্তা ফোরামের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত প্রতিবাদ সমাবেশে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এসময় তিনি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ঘটনার তীব্র নিন্দা ও উস্কানীদাতাসহ জড়িতদের কঠোর শাস্তি দাবী করে বলেন, বঙ্গবন্ধুর দূরদর্শী ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা ও মুক্তি অর্জন করেছে। বক্তব্যে বাঙালি জাতীয়তাবাদের বিকাশ ও বাঙালি জাতি গঠনে বঙ্গবন্ধুর অবদানের কথা তুলে ধরেন তিনি।

সাম্প্রতিককালে তাফসির মাহফিলকে ধর্মীয় সমাবেশের পরিবর্তে রাজনৈতিক সমাবেশে পরিণত করা হয়েছে। এসব মাহফিল থেকে ধর্মপ্রাণ মানুষদের ইসলামের অপব্যাখ্যা দেয়া হচ্ছে। তিনি এ ব্যাপারে প্রশাসনসহ সর্বস্তরের জনগণকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শিমুল আলীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়, ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ গোলাম মোহাম্মদ মেহেদী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী খোয়াজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, উপজেলা সমবায় অফিসার জামাল হোসেন, সাংবাদিক মাহফুজ শাকিল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্যই বাংলাদেশ নামে একটি স্বাধীন সার্বভৌম গর্বিত রাষ্ট্রের জন্ম হয়েছে। তাঁরই হাত ধরে স্বতন্ত্র পরিচয়ে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়ানোর দুর্লভ সম্মান বাঙালী জাতি পেয়েছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল জাতির পিতার আজীবনের লালিত স্বপ্ন। সমাবেশে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের অংশগ্রহণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews