কুলাউড়ায় ব্যবসায়ী রহস্যময় নিখোঁজ : উৎকন্ঠায় পরিবার কুলাউড়ায় ব্যবসায়ী রহস্যময় নিখোঁজ : উৎকন্ঠায় পরিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় হাসপাতালের জরুরি বিভাগের সস্মুখ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৌলভীবাজারে প্রধান শিক্ষক সমিতির জেলা কমিটি গঠন : সভাপতি জহর সম্পাদক সিরাজুল কমলগঞ্জে পানি সংকটে ৬শ’ হেক্টর জমিতে এখনো বোরো চাষাবাদ ব্যাহত হতাশ কৃষকরা বড়লেখা থানায় দ্বি-বার্ষিক পরিদর্শণে অ্যাডিশনাল ডিআইজি বিপ্লব বিজয় করোনায় আক্রান্ত হয়েছেন পরিবেশমন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বড়লেখায় কানাডা প্রবাসীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ জুড়ীতে ছাত্রলীগের মাস্ক কম্বল বিতরণ বড়লেখায় ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকির হোসাইনের কম্বল বিতরণ এক সপ্তাহ পর অনশন ভেঙেছেন শাবির শিক্ষার্থীরা কুড়িগ্রামে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে তাফসিরুল কোরআন মাহফিল

কুলাউড়ায় ব্যবসায়ী রহস্যময় নিখোঁজ : উৎকন্ঠায় পরিবার

  • রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বাসিন্দা আব্দুল মনাফ (৩২) নামক এক ব্যবসায়ী শনিবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে দোকান থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন।

তিনি কুলাউড়া শহরের সর্ববৃহৎ মার্কেট মিলিপ্লাজার মনাফ টেলিকমের সত্বাধিকারী। রোববার বিকাল পর্যন্ত সম্ভ্যাব্য সকল স্থানে খোঁজ করেও তার কোন সন্ধ্যান না পেয়ে পরিবারের পক্ষ থেকে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সরেজমিনে বাড়িতে গেলে মনাফের ছোট ভাই সুমন আহমদ জানান, শনিবার রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে উত্তরবাজার থেকে কবুতরের খাবার (ফিড) এবং টিফিন কেক কিনে স্থানীয় একটি সিএনজি অটোরিক্সায় করে আরও ৪ জন যাত্রীসহ জয়চন্ডী ইউনিয়নের আলমপুর গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন মনাফ। কিন্তু রাত ১১ টা পর্যন্ত মনাফ বাড়িতে না ফেরায় তার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে তা বন্ধ দেখায়।

এসময় সুমন আহমদ স্থানীয় বাজারে গিয়ে ওই সিএনজি অটোরিক্সা চালক এবং স্থানীয় যাত্রীদের কাছে মনাফের ব্যাপারে জানতে চাইলে তারা জানান, রাত প্রায় সাড়ে ৯ টার দিকে কালাচান্দের পুলের পাশে রাস্তার মুখে মনাফ নেমে যান। সারা রাত সম্ভ্যাব্য সকল স্থানে খোঁজ করেও মনাফের কোন সন্ধ্যান পাননি।

মনাফের ছোট ভাই সুমন আহমদ আরও জানান, তাদের বাড়ির ১০০ ফুট সামনে রাস্তায় মনাফের আনা কবুতরের খাদ্য (ফিড), একটি জুতা এবং দুটি স্থানে বেশ রক্ত পড়ে থাকতে দেখেন। যা দেখে তাদের সন্ধেহ আরও বেড়ে গেছে। এদিকে মনাফের কোন খোঁজ না পাওয়ায় পরিবারের লোকজনের কান্না আর আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে। এলাকার লোকজনসহ শহরের ব্যবসায়ীরা মনাফের বাড়িতে গিয়ে ভীড় করছেন।

তাৎক্ষনিক খবর পেয়েই রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ঘটনাস্থল পরিদর্শন করেন। সকালে আবার ওসি বিনয় ভূষণ রায়, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখইসহ মিলিপ্লাজার বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীগন মনাফের বাড়িতে যান। তারা সকলেই মনাফের দ্রুত সন্ধানের দাবিতে পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, খবর পেয়ে দু’দফা পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে। সন্ধানে পুলিশ তৎপর রয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews