দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু

  • বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::

মৌলভীবাজারের কুলাউড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় অপর বাইক চালক গুরুতর আহত হয়েছেন। বুধবার ১৬ ডিসেম্বর সন্ধায় উপজেলার কর্মধা ইউনিয়নের মুরইছড়া বিজিবি ক্যাম্পের কাছাকাছি এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, কর্মধা ইউনিয়নের মুরইছড়া বিজিবি ক্যাম্পের কাছাকাছি এলাকায় রাস্তার বাঁকে দুদিক থেকে দুটি মোটরসাইকেল এসে স্বজোরে মুখোমুখি ধাক্কা লাগলে দুজনই গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় কর্মধা ইউনিয়ন পরিষদের দীঘলকান্দির বিনোদ মালাকারের ছেলে শিমুল মল্লিক (২৫) কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর বাইক চালক কালা মিয়া হাসপাতালে গুরুত্বর অবস্থায় চিকিৎসাধীন আছেন।

কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, মোটরসাইকেলের সংঘর্ষে এক জন নিহত ও অন্যজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষন রায় জানান, মোটরসাইকেল সংঘর্ষে এক জনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews