কুলাউড়া নৌকার সমর্থণে বিশাল কর্মীসভা- বিদ্রোহীকে সমর্থণকারীর পদ থাকবে না কুলাউড়া নৌকার সমর্থণে বিশাল কর্মীসভা- বিদ্রোহীকে সমর্থণকারীর পদ থাকবে না – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

কুলাউড়া নৌকার সমর্থণে বিশাল কর্মীসভা- বিদ্রোহীকে সমর্থণকারীর পদ থাকবে না

  • বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৭৫ বার পড়া হয়েছে

শেখ হাসিনার প্রযুক্তি ব্যবহার করে ওরা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার সমর্থণে এক বিশাল বর্ধিত কর্মী সভা ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি ব্যবহার করে, ওরা হেলিকপ্টারে চড়ে দেশের বিভিন্ন প্রান্তে যায়। গিয়ে জাতিরজনক বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে বক্তব্য দেয়। ওদের দু;সাহস দেখে বিষ্মিত হই। তাদের উস্কানীমুলক বক্তব্য দেশের শান্তিপ্রিয় মানুষকে জঙ্গিবাদের দিকে নিয়ে যায়। ইসলামের কোথায়ও উগ্রবাদের কথা, জঙ্গিবাদের কথা লেখা নেই। এরা মানুষের মগজ ধোলাই করে বিভ্রান্ত করছে। এই বাংলাদেশ জঙ্গিবাদের নয়, এই বাংলাদেশ হিন্দু মুসলিমের বাংলাদেশ। এই বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ। আজকে প্রতিজ্ঞা করতে হবে, এসব জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের স্বাথে দলের স্বার্থে যুবলীগ ছাত্রলীগকে সদা সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে কুলাউড়া পৌরসভায় নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। এখানে শুনেছি নৌকার বিদ্রোহী প্রার্থী রয়েছে। বিদ্রোহী বলে কিছু নেই। যারা শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নেবে আওয়ামী লীগে তাদের ঠাঁই হবে না। এছাড়া যিনি দলের বিদ্রোহী হয়েছেন তিনি অটোমেটিক দল থেকে বহিষ্কার হয়ে গেছেন। এধরনের প্রার্থীকে যারা সহযোগিতা করবে তাদের ছবি তুলে তালিকা করে রাখবেন। তাদেরও দলীয় পদ থাকবে না।

শহরের শহীদ মিনার প্রাঙ্গনে সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত কুলাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি খোরশেদ উল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গৌরা দের সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাউর রহমান, সাংগঠনিক সম্পাদক রাধাপদ দে সজল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসঙ্গঠনের নেতাকর্মীরা বক্তব্য দেন।
উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি ২য় পর্যায়ে কুলাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ২১ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাচাই শেষ হয়েছে। ২৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews