কুলাউড়ার আদর্শ পাঠাগারের সেরা পাঠকরা পুরষ্কৃত কুলাউড়ার আদর্শ পাঠাগারের সেরা পাঠকরা পুরষ্কৃত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

কুলাউড়ার আদর্শ পাঠাগারের সেরা পাঠকরা পুরষ্কৃত

  • বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া :::

কুলাউড়া আদর্শ পাঠাগারে ত্রৈমাসিক সেরা পাঠক নির্বাচনে ১০ দশ পাঠককে পুরষ্কৃত করা হয়েছে। আহমদ জে. সোহান ফাউন্ডেশনের সহায়তায় ৩০ ডিসেম্বর বুধবার সকালে এ উপলক্ষে পাঠাগারের হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাতা, কুলাউড়া ‘ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: খালিক উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইপড়ার প্রতি গুরাত্বারোপ করে বক্তব্য প্রদান করেন ‘ইনোভেটর বইপড়া উৎসবের’ সঞ্চালক, ‘সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ইংরেজি বিভাগের সহাকারী অধ্যাপক প্রণব কান্তি দেব।

অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর সরকারী কলেজের’ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দা শাহ লতিফা আক্তার, ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহাকারী অধ্যাপক মো: আমিনুর রহমান, ‘কুলাউড়া সরকারী কলেজের’ ইংরেজি বিভাগের প্রভাষক মো: মাহফুজুর রহমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি ও পাইকপাড়া এম.এ আহাদ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: আলাউদ্দিন কবির।

অনুষ্ঠানের শুরুতে পাঠকদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন পাঠাগারের সদস্য রেজাউল করিম মিটু। সেরা ১০ জন পাঠকের পক্ষ থেকে তাদের বইপড়া ও পুরষ্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন পাঠাগারের সদস্য আবেদা বেগম ও দিলু মল্লিক।

অনুষ্ঠানে কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ, মৌলভীবাজার সরকারী কলেজের বিভিন্ন বিভাগের ১০ জন শিক্ষার্থীর হাতে সেরা পাঠক পুরষ্কার তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, পাঠাগারের নিয়মিত সদস্যদের মধ্য থেকে প্রতি তিন মাস অন্তর অন্তর সেরা পাঠকদের বিভিন্ন মাপকাঠিতে নির্বাচিত করে তাদেকে পুরষ্কৃত করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews