কমলগঞ্জে বেওয়ারিশ কুকুরের কামড়ে ১১ জন আহত কমলগঞ্জে বেওয়ারিশ কুকুরের কামড়ে ১১ জন আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কমলগঞ্জে বেওয়ারিশ কুকুরের কামড়ে ১১ জন আহত

  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বেওয়ারিশ কুকুরের কামড়ে প্রায় ১১ জন আহত হয়েছেন। শুক্রবার থেকে শনিবার পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে।

আহত ১১ জনের মধ্যে ২ জনের নাম পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- পৌর এলাকার করিমপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে ইমদাদুল হক (১৩)। সে জুম্মার নামাজ পরে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে কুকুরের কামরে আক্রান্ত হয়। অপরজন উপজেলার আলীনগর ইউনিয়নের চিতলিয়া গ্রামের মুকিত মিয়ার ছেলে মিজান মিয়া(১৭)। মিজান পৌর এলাকার বড়গাছ গ্রামে তার নানার বাড়ি বেড়াতে এসেছিল।

এছাড়া আলীনগর ইউনিয়নের কালীপুর গ্রামে ৮ জন, মদনমোহন চা বাগানে ১ জন কুকুরের কামরে আক্রান্ত হয়েছেন। আহত সবাই নিজ নিজ বাড়ীতে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

একদিনের ব্যবধানে বেওয়ারিশ কুকুরের কামড়ে ১১ জন আহত হওয়ায় কমলগঞ্জ উপজেলার মানুষের মধ্যে কুকুরে কামড়ানোর আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কমলগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লক্সের মেডিকেল অফিসার ডাক্তার শুকতারা এ্যানী বলেন, আমাদের এখানে ভ্যাকসিন নেই। কুকুরে কামড়ানো রোগী আসলে ভ্যাকসিনে নাম লিখে দেই। আর গুরুতর হলে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews