কুলাউড়ায় দুই মেয়রসহ ১১ প্রার্থীকে অর্থদন্ড!  কুলাউড়ায় দুই মেয়রসহ ১১ প্রার্থীকে অর্থদন্ড!  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

কুলাউড়ায় দুই মেয়রসহ ১১ প্রার্থীকে অর্থদন্ড! 

  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট :: 

কুলাউড়া পৌরসভার আসন্ন ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী ২ মেয়র ও ৯ কাউন্সিলারসহ ১১ প্রার্থীকে অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লংঘন করায় রোববার (০৩ জানুয়ারি) রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন এর নেতৃত্বে এ জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

জানা যায়, রোববার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল ও অফিস সহকারী কাজী মো. আনোয়ার হোসেনসহ কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাড়িতে একাধিক মাইক ব্যবহার, নির্দিষ্ট সাইজের চেয়ে অতিরিক্ত সাইজের পোস্টার ব্যবহার ও দোকানপাটসহ বিভিন্নস্থানে স্টিকার লাগানোর অপরাধে দুই মেয়রসহ ১১জন প্রার্থীকে মোট ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করে জরিমানা আদায় করা হয়।

যাদের বিরুদ্ধে অর্থদণ্ড করা হয়েছে তাঁরা হলেন- মেয়র প্রার্থী সিপার উদ্দিন আহমদ (নৌকা) ৮ হাজার টাকা ও স্বতন্ত্র প্রার্থী শাজান মিয়া (জগ) ৮ হাজার টাকা, ১নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী সুফিয়া বেগম চৌধুরী ৩ হাজার টাকা, ২নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী রাজিয়া সুলতানা চৌধুরী ৩ হাজার টাকা ও রেহানা পারভিন ২ হাজার টাকা,

৩নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী নারগিস আক্তার ২ হাজার টাকা ও সুমাইয়া রহমান ৩ হাজার টাকা, ৩নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী কামাল আহমদ ৩ হাজার টাকা, ৫নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী জহির খান ৩ হাজার টাকা ও হারুনুর রশীদ ভূঁইয়া ৫ হাজার টাকা এবং ৩নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী জহিরুল ইসলাম খান ৩ হাজার টাকাসহ মোট ১১জন প্রার্থীকে ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নির্বাচনের পূর্বমুহূর্ত পর্যন্ত মোবাইল কোর্টের এমন অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews