জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা কমলগঞ্জে পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-বার্ষিক সভা মানবিক অবদানের স্বীকৃতি পেলেন নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা বড়লেখার তৌফিক রাজনগরে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা ১৫ ডিসেম্বর বিমান বাহিনী ৫০ তম প্রশিক্ষন সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত বড়লেখায় এসএসসিতে ২৩৯ ও দাখিলে ৬ শিক্ষার্থীর জিপিএ-৫ অর্জন মৌলভীবাজারে এক্স ঢাবিয়ান ১৫ সদস্যবিশিষ্ট ডিইউ এক্স-স্টুডেন্ট অ্যাসোসিয়েশন গঠন বড়লেখায় বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা কমলগঞ্জে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপশাখার উদ্বোধন কুড়িগ্রামে পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে অদম্য মেধাবী মানিক 
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ

  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

জুড়ী প্রতিনিধি:  মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সদস্য, জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক, জাপার ইউ.এস.এ ফ্লোরিডা’র সভাপতি এম.এ মালিক সাচ্চু’র মাতা ও মরহুম হাজী আব্দুল মুছব্বির লন্ডনীর সহ-ধর্মিনী জুলেখা খানম (৮০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার বেলা ১ ঘটিকায় ঢাকাস্থ সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিৎকিসারত অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল সকাল ১১ ঘটিকার সময় দ্বহপাড়া মদিনা জামে মসজিদ মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হবে।

জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম.এ মালিক সাচ্চু’র মাতার মৃত্যুতে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, জেলা জাতীয় পার্টি ও জুড়ী উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য ও কেন্দ্রীয় জাপার সদস্য, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও একাত্তরের কথা পত্রিকার প্রকাশক শিল্পপতি মো. নজরুল ইসলাম বাবুল মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews