জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
 মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন কমলগঞ্জে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার্থীদের স্কুল ব্যাগ বিতরণ নিয়োগ বানিজ্যের অভিযোগে ২১ দিন ধরে স্কুলে ঝুলছে তালা বিক্ষোভ ও মানববন্ধন আত্রাইয়ে রাজা-বাদশাকে বের করতে ভাঙতে হবে ঘরের দেয়াল দুখি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী—-সিলেটের বিভাগীয় কমিশনার কমলগঞ্জে সাবেক প্রধান শিক্ষক মো. সিকন্দর আলী স্মরণে নাগরিক শোকসভা অনুষ্ঠিত বড়লেখায় হরিণ হত্যা ও পাচারে চামড়া মজুদ মামলায় দন্ডিত ব্যবসায়ি সাইদুল ভাইসহ কারাগারে জুড়ী পানিতে ডুবে এক শিশুর মৃত্যু : অপর শিশুর অবস্থা আশঙ্কাজনক শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের ত্রিমাসিক পরিকল্পনা প্রণয়ন সভা কমলগঞ্জে আরডব্লিউডিও ওয়াই মুভস প্রকল্পের প্রকল্প সমাপনী অনুষ্ঠান

জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ

  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

জুড়ী প্রতিনিধি:  মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সদস্য, জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক, জাপার ইউ.এস.এ ফ্লোরিডা’র সভাপতি এম.এ মালিক সাচ্চু’র মাতা ও মরহুম হাজী আব্দুল মুছব্বির লন্ডনীর সহ-ধর্মিনী জুলেখা খানম (৮০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার বেলা ১ ঘটিকায় ঢাকাস্থ সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিৎকিসারত অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল সকাল ১১ ঘটিকার সময় দ্বহপাড়া মদিনা জামে মসজিদ মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হবে।

জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম.এ মালিক সাচ্চু’র মাতার মৃত্যুতে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, জেলা জাতীয় পার্টি ও জুড়ী উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য ও কেন্দ্রীয় জাপার সদস্য, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও একাত্তরের কথা পত্রিকার প্রকাশক শিল্পপতি মো. নজরুল ইসলাম বাবুল মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews