বড়লেখায় গৃহবধুর উপর পূর্বপরিকল্পিত হামলার অভিযোগ বড়লেখায় গৃহবধুর উপর পূর্বপরিকল্পিত হামলার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

বড়লেখায় গৃহবধুর উপর পূর্বপরিকল্পিত হামলার অভিযোগ

  • মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় স্বামীর সঙ্গে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন আলেয়া বেগম নামে এক গৃহবধুর ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাত ১০টার দিকে উপজেলার সোনাতোলা গ্রামে এই ঘটনা ঘটে। তিনি উপজেলার সদর ইউপির সোনাতোলা গ্রামের আব্দুল আলিমের স্ত্রী। এ ঘটনায় আহত আলেয়া বেগম প্রতিপক্ষের ৫ জনের নামোল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, উপজেলার সদর ইউপির সোনাতোলা গ্রামের আব্দুল আলিমের সঙ্গে একই এলাকার এমাদ উদ্দিন ইউনুসসহ বিবাদীদের বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। ঘটনার দিন রাতে বিবাদীরা আলেয়ার স্বামী আব্দুল আলিমকে মারার জন্য তার বাড়িতে ঢুকে গালাগালি করেন। এসময় আব্দুল আলিম বাজারে ছিলেন। আলিমের স্ত্রী গালিগালাজের কারণ জানতে চাইলে বিবাদীরা আলেয়া বেগমের ওপর হামলা চালায়। হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে কোপ দিলে তার হাতে মারাত্মকভাবে জখম হয়। পরে বিবাদীরা তাকে ব্যাপক মারধর করে। আলেয়ার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় রাতেই আলেয়া প্রতিপক্ষের এমাদ উদ্দিন ইউনুসসহ ৫ জনের নামোল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews