কুলাউড়ায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শুরু কুলাউড়ায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

কুলাউড়ায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শুরু

  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। ১৬ জানুয়ারি শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

কুলাউড়া পৌরসভার মোট ৯টি কেন্দ্রে সকালে ভোট গ্রহণের সকল সরঞ্জাম প্রেরণ করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট আব্দুস শুকুর মিঞা।

সকাল ৯টায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রচুর ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়।

নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ভোট দেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠু বলে জানান। পৌরসভার উন্নয়নের জন্যই ভোটাররা এবার তাকে বিজয়ী করবে বলে তিনি শতভাগ আশাবাদী।

এই কেন্দ্র প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সহকারি শিক্ষা অফিসার সৌরভ গোস্বামী জানান, ভোটারদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে মনে হচ্ছে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন নৌকা বিদ্রোহী ও বর্তমান মেয়র সফি আলম ইউনুছ। এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সহকারি প্রিসাইডিং অফিসার মহি উদ্দিন আহমদ ভূঁইয়া জানান, সকাল ৯টা পর্যন্ত প্রতিটি বুথে ৪০ থেকে ৬০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

উল্লেখ্য কুলাউড়া পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৭৫৯। নির্বাচনে ৪ মেয়র, ৩৩ জন কাউন্সিলার ও ১৬ জন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯টি ভোট কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব, বিজিবি ও পুলিশের স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews