কুলাউড়ায় বেসরকারিভাবে সিপার উদ্দিন মেয়র নির্বাচিত কুলাউড়ায় বেসরকারিভাবে সিপার উদ্দিন মেয়র নির্বাচিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় বেসরকারিভাবে সিপার উদ্দিন মেয়র নির্বাচিত

  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
কুলাউড়ার নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ফাইল ছবি

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত সিপার উদ্দিন আহমদ মেয়র নির্বাচিত হয়েছে। রাত ৮ টায় প্রাপ্ত বেসরকারি ফলাফল অনুয়ায়ী ১৫৩ ভোট বেশি পেয়ে তিনি বিজয়ী হন।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুয়ায়ী সিপার উদ্দিন আহমদ নৌকা প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৮৩৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মো. মাজান মিয়া জগ প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৬৮৫।

এছাড়া বর্তমান মেয়র ও আওয়ামী লীগ বিদ্রোহী সফি আলম ইউনুছ পেয়েছেন ২ হাজার ৯৯৪ ভোট। বিএনপির কামাল উদ্দিন আহমদ ধানের শীষ প্রতিকে পেয়েছেন ১ হাজার ৭৭৬ ভোট।

উল্লেখ্য কুলাউড়া পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৭৫৯।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews