ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১ ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১

  • সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

রতি কান্ত রায়,কুড়িগ্রাম ::  কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৭ জানুয়ারি রবিবার বিকাল সাড়ে ৫ টায় জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে বাকিনুর ইসলাম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের খোঁচাবাড়ী গ্রামে। এ সময় গুরুতর আহত হন আরও ৯ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। নিহত যুবক ভাঙ্গামোড় এলাকার ছলিম মিস্ত্রির ছেলে।

ফুলবাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে সংঘর্ষে ব্যবহৃত বিভিন্ন ধরনের লোহার রড, বিদ্যুতের তাঁর , দেশীয় ধারালো অস্ত্রসহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবকের চাচা খলিলুর রহমান বাদী হয়ে রবিবার দিবাগত রাত ১২ টায় ২৮ জনসহ আরও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। এলাকাবাসী ও মামলা সূত্রে জানাগেছে, উপজেলার খোঁচাবাড়ী এলাকার ছলিম মিস্ত্রি ও সহিদুল মেম্বারের মধ্যে দুই একর ১৭ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিবাদ চলে আসছিল। বিবাদমান জমিতে ছলিম মিস্ত্রীর রোপনকৃত সরিষা ক্ষেত থেকে জোড়পূর্বক শহিদুল মেম্বারসহ তার লোকজন সরিষা তুলতে গেলে উভয় পক্ষের মধ্যে বাক বিতন্ডতার এক পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে।

সংঘর্ষে বাকিনুর ইসলাম ঘটনাস্থলেই মারা যান। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই ঘটনাস্থল থেকে লাশসহ নবিয়া বেগম (৬২) নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে সোমবার সকালে জেল হাজতে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদর গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews