কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার

  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় প্রধানমস্ত্রীর উপহারের ১১০ টি ঘরের দলিল ও চাবি ২৩ জানুয়ারি শনিবার সকালে উপজেলা সভাকক্ষে ১১০টি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এর আগে সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবণ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধর করেন।

মুজিব শতবর্ষে “বাংলাদেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর এই নির্দেশনা অনুযায়ী দেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য তৈরি করা ঘরগুলোর চাবি ও দলিল হস্তানস্তর করা হয়।

 

দলিল ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, প্রকল্প কর্মকর্তা শিমুল আলী, কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন প্রমূখ। এছাড়া সরকারী বিভিন্ন দপ্তরের কর্মচারী-কর্মকর্তা ও দলিল গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

কুলাউড়া :: গৃহহীনদের ঘরের দলিল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি :: এইবেলা

প্রথম ধাপে কুলাউড়া উপজলোর শরীফপুর ইউনিয়নে ৩০ টি, পৃথিমপাশা ইউনিয়নে ৩০টি, রাউৎগাঁও ইউনিয়নে ১২টি, ব্রাহ্মণবাজার ইউনিয়নের লংলা খাসে ১১টি, হাজীপুর ইউনিয়নের রনচাপে ৮টি, জয়চন্ডী ইউনিয়নে ৫টি, কর্মধা ইউনিয়নে ৫টি, টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুরে ৪টি, ভাটেরা ইউনিয়নে ৪ টি ঘররে দললি ও চাবি হস্থানস্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews