কুুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ৩ কুুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

কুুড়িগ্রামে ফেনসিডিলসহ আটক ৩

  • মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

মো. বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রাম পৌর শহরের আলম পাড়ায় একটি বাড়ির ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম পৌর শহরের খোরশেদ আলম ওরফে হুরকা, হুরকার বোন মনিকা ওরফে মুন্নি ও জসীম উদ্দীন।

গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব সৈয়দা জান্নাত আরা নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উৎপল কুমার রায় এর নেতৃত্বে অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার সদর ফাঁড়ীর এস আই নাজমুস সাকিব সজীবসহ অভিযান পরিচালনা করে কুড়িগ্রাম পৌরসভার আলম পাড়া-মহল্লায় একটি বাড়ির থেকে ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা, ২০২ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত প্রেস স্টিকার লাগানো একটি মোটরসাইকেল, মোবাইল ফোন, জব্দ করা হয়। জসিম নিজেকে নামধারী সাংবাদিক পরিচয় দিত।

কুড়িগ্রাম সদর থানার পুলিশের ওসি খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ মঙ্গলবার কুড়িগ্রাম জেল হাজতে তাদেরকে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews