কুলাউড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঘরে আগুণ দিলেন নোমান মেম্বার কুলাউড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঘরে আগুণ দিলেন নোমান মেম্বার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুলাউড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঘরে আগুণ দিলেন নোমান মেম্বার

  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের এক মেম্বার মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেয়া ঘরে গত ১১ ফেব্রুয়ারি ভোরে পরিকল্পিতভাবে আগুন লাগানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মো. ফজলুল করিম চৌধুরী কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

কুলাউড়া থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, উপজেলায় ১১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পূনর্বাসনের অংশ হিসেবে রাউৎগাঁও ইউনিয়নের মুকুন্দপুরে ১২টি ঘর নির্মাণ করে তার নাম দেয়া হয় মুজিবপাড়া। সেই মুজিবপাড়ার ১২টি ঘরের মধ্যে একটি ঘর বরাদ্ধ দেয়া হয় খোরশেদা বেগমকে।

রাউৎগাঁও ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার নোমান আহমদ ঘরটি বরাদ্দ দেন। কিন্তু খাতেবুন বিবি নামক অপর এক মহিলা গৃহটি তার দাবি করে খোরশেদা বেগমকে বরাদ্ধকৃত ঘরে উঠতে নিষেধ করে। গত ১০ ফেব্রুয়ারি রাতে মেম্বার নোমান আহমদ বরাদ্দকৃত ঘরের মালিক খোরশেদা বেগমকে ঘরে উঠায় দেখে নেয়া হুমকি দেন।

পরের দিন ১১ ফেব্রুয়ারি ভোরে রাতে খাতেবুন বিবিকে সাথে নিয়ে মেম্বার নোমান আহমদ মুজিবপাড়া এসে ওই কক্ষের দরজা ভেঙে ভেতরে অনধিকার প্রবেশ করে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় পালিয়ে যায়। এসময় মুজিবপাড়ায় বসবাসরত অন্যদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফযরের নামাযে আসা মুসল্লিরা ইউপি মেম্বার নোমান আহমদ ও খাতেবুন বিবিকে পালিয়ে যেতে দেখেন।

ঘটনার খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সরেজমিন ঘটনাস্থল পরিদর্শণ করেন। এঘটনায় ইউপি মেম্বার নোমান আহমদকে প্রধান ও খাতেবুন বিবিকে আসামী করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews