কুলাউড়া পৌরসভার মেয়রের পিতার জানাজা সম্পন্ন কুলাউড়া পৌরসভার মেয়রের পিতার জানাজা সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়া পৌরসভার মেয়রের পিতার জানাজা সম্পন্ন

  • রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা কুলাউড়া :: কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পিতা কুলাউড়া শহরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল বারী ছমরু মিয়ার জানাজার নামাজ রোববার দুপুর আড়াইটায় কাছুরকাপন জামে মসজিদ সম্মুখে অনুষ্ঠিত হয়। জানাজাপূর্ব আলোচনায় মরহুমের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, মরহুমের পুত্র কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।

উল্লেখ্য, হাজী আব্দুল বারী ছমরু মিয়া বার্ধ্যক্যজনিত কারণে ২৭ ফেব্রুয়ারী শনিবার রাত ৯টা ২০ মিনিটে শহরের কাছুরকাপনস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। তিনি ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews