কমলগঞ্জে শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ ও অভিভাবকদের মতবিনিময় কমলগঞ্জে শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ ও অভিভাবকদের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

কমলগঞ্জে শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ ও অভিভাবকদের মতবিনিময়

  • শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জের ছলিমগঞ্জে প্রতিষ্ঠিত মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় ও শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ১১টায় শতাধিক শিক্ষার্থীর মাঝে আনুষ্ঠানিকভাবে স্কুল ড্রেস বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুজ্জামান চৌধুরী রাসেলের সভাপতিত্বে ও রাজীব হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন। স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক লেখক গবেষক আহমদ।

বিশেষ অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা সরজিত কুুুুমার পাল,তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী, অধ্যাপক শাহজাহান মানিক, ছলিমগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংঙ্কর দেবনাথ, তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিরঞ্জন দেব, কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমরেন্দু সেন গুপ্ত, অ্যাড. তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সমাজসেবক রাসেল হাসান বখত।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবুল হোসেন, সঞ্জয় দেবনাথ, শিক্ষক নির্মল চন্দ, সামছুজ্জামান চৌধুরী রাহেল ও শিক্ষক মশিউর রহমান চৌধুরী।

উল্লেখ্য ২০১৯ সালে কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের ছলিমগঞ্জের শ্রীনাথপুরে মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা হয়। বর্তমান ৩ টি ক্লাস নিয়ে পাঠদান করা হয়। করোনা পরিস্থিতি বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনে অভিভাবকদের সাথে মতবিনিময় ও শিক্ষার্থীদের মধ্যে ড্রেস বিতরণ করা হয়।

অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews