পুলিশের পক্ষ থেকে কুলাউড়ায় ২য় দিনের মত মাস্ক বিতরণ পুলিশের পক্ষ থেকে কুলাউড়ায় ২য় দিনের মত মাস্ক বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

পুলিশের পক্ষ থেকে কুলাউড়ায় ২য় দিনের মত মাস্ক বিতরণ

  • রবিবার, ২১ মার্চ, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে মৌলভীবাজারের কুলাউড়ায় সচেতনতামূলক মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার ও রোববার (২০ ও ২১ মার্চ)  পৌর শহরের বিভিন্ন এলাকায় কুলাউড়া থানা পুলিশের পক্ষ থেকে ৫ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ পুলিশের উদ্যোগে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে কর্মসূচি হিসেবে কুলাউড়া থানার পক্ষ থেকে এ মাস্ক বিতরণ করা হয়। কর্মসূচিতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, দৈনিক কালের কন্ঠের কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল, কুলাউড়া থানার এস আই আব্দুর রহিম, নাজমুল ইসলাম, কামরুল হাসান, এএসআই জেলী আক্তারসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে এ ধরণের কার্যক্রম চলমান থাকবে। তাছাড়া পর্যায়ক্রমে থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নের সাধারণ মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews