1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

জুড়ীতে ইউপি মেম্বারকে জড়িয়ে ফেসবুকে অশ্লীল পোষ্ট : ৩ ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ

  • শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১২২ বার পড়া হয়েছে

বড়লেখা প্রতিনিধি ::

জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মাহবুব আলম রওশনকে জড়িয়ে ফেসবুকে বিভিন্ন অশ্লীল পোষ্ট করেছে স্থানীয় স্কুল শিক্ষক মাহবুবুর রহমান আদেল, তার ভাই জুয়েল আহমদ ও আরিফুর রহমান।

অশ্লীল পোষ্টের বিচারপ্রার্থী হওয়ায় তাদের বাবা উল্টো ইউপি মেম্বারকে হুমকি-ধমকি দিয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ইউপি মেম্বার গত ৩০ মার্চ ৩ সহোদরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বৃহস্পতিবার থানার এসআই অনিক রঞ্জন দাস ঘটনার তদন্ত করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, ইউপি মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মাহবুব আলম রওশন বিগত নির্বাচনে স্থানীয় হাইস্কুলের সহকারী শিক্ষক মাহবুবুর রহমান আদেল, জুয়েল আহমদ ও আরিফুর রহমানের বাবা দছির উদ্দিনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে পরাজিত হওয়ার আক্রোশে তার ছেলেরা ইউপি মেম্বার মাহবুব আলম রওশনের বিরুদ্ধে বিভিন্ন সময় আজে-বাজে মন্তব্য করছিল। সম্প্রতি তারা নামে-বেনামে ফেসবুক আইডিতে তাকে জড়িয়ে অশ্লীল পোষ্ট করতে থাকে।

এ বিষয়ে অভিযুক্তদের বাবা দছির উদ্দিনের নিকট গত ২৬ মার্চ তিনি বিচারপ্রার্থী হন। উল্টো দছির উদ্দিন ইউপি মেম্বার মাহবুব আলম রওশনকে গালি-গালাজ হুমকি-ধমকি দেন।

জুড়ী থানার এসআই অনিক রঞ্জন দাস জানান, বৃহস্পতিবার তিনি সরেজমিনে অভিযোগের তদন্ত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews