জুড়ীতে শ্বাসকষ্ট রোগিদের জন্য চালু হলো ফ্রি অক্সিজেন সার্ভিস জুড়ীতে শ্বাসকষ্ট রোগিদের জন্য চালু হলো ফ্রি অক্সিজেন সার্ভিস – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

জুড়ীতে শ্বাসকষ্ট রোগিদের জন্য চালু হলো ফ্রি অক্সিজেন সার্ভিস

  • সোমবার, ২৪ মে, ২০২১

বড়লেখা প্রতিনিধি :

জুড়ীতে কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সার্বিক তত্বাবধানে করোনা আক্রান্ত শ্বাসকষ্ট কিংবা অন্যান্য শ্বাসকষ্ট জনিত রোগীদের বিনামূল্যে সার্বক্ষণিক অক্সিজেন সেবা চালু করেছে জুড়ীর হিউম্যান অক্সিজেন সেবা নামক সেচ্ছাসেবী সংগঠন। এতে ভুক্তভোগী রোগীর বাসায় পৌঁছে দেয়া হবে অক্সিজেন সিলিন্ডার এবং ব্যবহার শেষে তা হিউম্যান অক্সিজেন সার্ভিসের সদস্যরাই আবার ফেরৎ নিয়ে আসবে।

রোববার বিকেলে প্রধান অতিথি হিসেবে ফ্রি হিউম্যান অক্সিজেন সার্ভিস কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রিয় আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ সম্পাদক এসএম জাকির হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূণ চম্পু, বড়লেখা পৌরসভার কাউন্সিলর রেহান পারভেজ রিপন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, উপ-সম্পাদক ফয়সল মাহমুদ, ইত্তেফাক প্রতিনিধি কামরুল হাসান নোমান, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ূন রশীদ রাজি, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ইকবাল খান, সদস্য সায়েম জাফর ইয়ামী, পূর্বজুড়ী ইউপি সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।

এসএম জাকির হোসাইন জানান, এলাকার অনেক গরীব মানুষ আছে যারা অক্সিজেন সেবা থেকে বঞ্চিত। বিশেষ করে করোনায় আক্রান্তরা। তাই তাদের সেবার জন্য বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হবে। ৮ টি সিলিন্ডার দিয়ে কার্যক্রম শুরু করা হলেও চাহিদা অনুযায়ী সংখ্যা বাড়ানো হবে। এই কাজের জন্য ১৫ জনকে দায়িত্ব দেওয়া হয়েছে। যাদের প্রয়োজন তারা জুড়ী পোস্ট অফিস রোডস্থ সেবা কেন্দ্রের অফিস অথবা ০১৭১৫-৫২৫৮৪০, ০১৭৩৮-৩৫৩৬১০ নম্বরে ফোন করলেই ঘরে পৌছে যাবে অক্সিজেন সিলিন্ডার।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews