কুলাউড়া পৌরসভার মেয়র ও প্রেসক্লাব কুলাউড়ার সাবেক সভাপতিকে সংবর্ধনা কুলাউড়া পৌরসভার মেয়র ও প্রেসক্লাব কুলাউড়ার সাবেক সভাপতিকে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

কুলাউড়া পৌরসভার মেয়র ও প্রেসক্লাব কুলাউড়ার সাবেক সভাপতিকে সংবর্ধনা

  • শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও প্রেসক্লাব কুলাউড়া’র সাবেক সভাপতি, যুক্তরাষ্ট্র প্রবাসী কয়ছর রশীদকে সংবর্ধনা দেয়া হয়েছে। এসময় প্রেসক্লাব কুলাউড়ার পক্ষ থেকে তাঁদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এ উপলক্ষে ২৯ মে শনিবার সন্ধ্যায় কুলাউড়া পৌরসভা মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেসক্লাব সভাপতি, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি চৌধুরী আবু সাঈদ ফুয়াদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সংবর্ধিত অতিথি প্রেসক্লাব কুলাউড়া’র সাবেক সভাপতি কয়ছর রশীদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়া’র প্রতিষ্ঠাতা সভাপতি স্বপন কুমার দেব রতন। এছাড়াও প্রেসক্লাব কুলাউড়া’র পক্ষ থেকে বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি, নয়া দিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, নির্বাহী সদস্য প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বিশ্বজিৎ দাস, নির্বাহী সদস্য দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন, যুগ্ম সম্পাদক ভোরের ডাক প্রতিনিধি নাজমুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়া’র সাংগঠনিক সম্পাদক, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির।

সংবর্ধিত অতিথি সিপার উদ্দিন আহমদ বলেন, আমিও গণমাধ্যমের একজন। আমরা সবাই মিলেমিশে কুলাউড়া পৌরসভার উন্নয়ন এবং অগ্রযাত্রায় কাজ করবো। তিনি প্রেসক্লাব কুলাউড়ার তহবিলে সহায়তার আশ্বাস দেন।

সংবর্ধিত অতিথি কয়ছর রশীদ বলেন, আপনারা কুলাউড়াকে প্রতিনিধিত্ব করছেন। সাংবাদিকদের কাছ থেকে এমন সম্মাননা পাওয়া, বিশেষ একটা কিছু বলে মনে করি। সাংবাদিকদের যে কোন ভালো উদ্যোগ বা কর্মকান্ডে তিনি সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব কুলাউড়া’র সহ সম্পাদক খোলা কাগজ প্রতিনিধি তাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক, মানবকন্ঠ প্রতিনিধি জসীম চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম তনয় (মানব ঠিকানা), দফতর সম্পাদক, কাজিরবাজার প্রতিনিধি শাহ আলম শামীম, সহযোগী সদস্য আশীষ কুমার ধর (বাংলাদেশের আলো), আবদুল আহাদ (যায়যায়দিন), শাকির আহমদ ( বাংলাদেশ টুডে), জিয়াউল হক ( সিলেট মিরর), একেএম জাবের (প্রিয় কুলাউড়া), নাজমুল বারী সোহেল ( সাপ্তাহিক সীমান্তের ডাক), জীবনানন্দ চৌধুরী জয় ( আলোকিত সকাল)।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews